মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ’র উপহার সামগ্রী বিতরণ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ’র উপহার সামগ্রী বিতরণ

স্বদেশ রিপোর্ট : “সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ,ধর্ম যার যার-উৎসব সবার”-গত ০১ জুন ২০১৯ দিনটি ছিলো Katrina love for Bangladesh পরিবারের জন্য একটি বিশেষ আনন্দঘন দিন। ঢাকার বিভিন্ন রাস্তার অসহায় গরিবদের মধ্যে Katrina love for Bangladesh-এর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী পেয়ে অসহায় গরীবরা সকলেই অত্যন্ত খুশিতে আবেগ্লাপুত হয়ে পড়ে এবং এ রকম কার্যক্রম যেন আগামীতেও অব্যাহত থাকে সেজন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেন তারা।

Katrina love for Bangladesh পরিবার পক্ষ থেকে বলা হয়, সমাজের চারপাশে যারা আছেন তাদের সামান্যতম সাহায্য-সহযোগিতা পেলে আগামী দিনে আরও বড় পরিসরে এ ধরণের সেবামূলক কার্যক্রম পরিচালনা করা সহজসাধ্য হবে বলে তারা মনে করেন। সেই সাথে সকলকে সাহায্য সহযোগিতা ও পরামর্শের জন্য-Kelvin Mandal, Katrina love for Bangladesh, www.katrinalovebd.org-যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877